রবিবার, জুন 26, 2022

আছিয়া সি ফুডসের কিউআইওতে আবেদন শুরু ১৯ জুন

পুঁজিবাজার ডেস্কঃ পুঁজিবাজারের এসএমই প্ল্যাটফর্ম থেকে অর্থ সংগ্রহের অনুমোদন পাওয়া আছিয়া সি ফুডসের কোয়ালিফাইড ইনভেস্টর অফারের (কিউআইও) তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির কিউআইওতে আবেদন গ্রহণ আগামী ১৯ জুন (রোববার) থেকে শুরু হবে। এ আবেদন গ্রহণ চলবে ২৩ জুন পর্যন্ত।

মঙ্গলবার (৭ জুন) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচ্য সময়ে কোম্পানিটির কিউআইওতে প্রতি দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

এর আগে গত ৫ এপ্রিল বিএসইসির ৮১৯তম কমিশন সভায় কোম্পানিটির এই কিউআইও অনুমোদন দেওয়া হয়। বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কোম্পানিটি কিউআইও’র মাধ্যমে প্রতিটি ১০ টাকা মূল্যে ১ কোটি ৫০ লাখ শেয়ার ইস্যুর মাধ্যমে ১৫ কোটি টাকা উত্তোলন করবে। উত্তোলিত অর্থ দিয়ে যন্ত্রপাতি স্থাপন, ঋণ পরিশোধ এবং ইস্যু ব্যবস্থাপনার খরচ খাতে ব্যয় করবে।

কোম্পানির ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৮৮ টাকা এবং শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৭.০৭ টাকায়।

এসএমই প্লাটফর্মে লেনদেনের তারিখ থেকে পরবর্তী ৩ বছর ইস্যুয়ার কোম্পানি বোনাস শেয়ার ইস্যু করতে পারবে না। ইস্যু ব্যবস্থাপকের দায়িত্ব পালন করছে এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট।

spot_img

অন্যান্য সংবাদ