মঙ্গলবার, সেপ্টেম্বর 27, 2022

অনুষ্ঠিত হলো এক্সপোফোমের ডিলার সম্মেলন

ফোম ও ম্যাট্রেস খাতের নামকরা ব্র্যান্ড এক্সপোফোমের বার্ষিক ডিলার সম্মেলন সম্প্রতি রাজেন্দ্রপুরের একটি রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে। মহামারি পরিস্থিতির কারণে এক বছর বিরতির পর এক্সপোফোম জাতীয় পর্যায়ের ডিলারদের জন্য এই সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে ১৩৫ জন ডিলার উপস্থিত ছিলেন এবং তাদের মধ্যে থেকে ২০২১ সালে কোম্পানিতে অবদানের জন্য শীর্ষ ডিলারদের পুরস্কৃত করা হয়। সম্মেলনে ২০২৩-এর জন্য ভবিষ্যৎ পরিকল্পনা এবং ২০২২ সালের কর্মপরিকল্পনা তুলে ধরা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসাদ চৌধুরী এফসিএমএ। এছাড়াও এক্সপোফোমের বিপণন ও বিক্রয় ব্যবস্থাপক রিমন মিয়া, প্রধান মানবসম্পদ কর্মকর্তা ডলার কুমার সাহাসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে ডিলারদের সঙ্গে মতবিনিময় করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসাদ চৌধুরী এফসিএমএ। এসময় তিনি বলেন, ‘দীর্ঘদিন পর ব্যবসায়িক বন্ধুদের সঙ্গে মিলিত হতে পেরে আমি আনন্দিত। এক্সপো গ্রুপের পথচলায় আপনারাও অংশীদার। আপনাদের সঙ্গে নিয়েই আমরা আগামী দিনের ব্যবসায়িক পরিচালনা পরিকল্পনা প্রণয়ন করতে চাই। আশা করছি সামনের দিনে আমরা সবাই মিলে ব্যবসাকে আরো উৎকর্ষে নিয়ে যেতে পারবো।’

এসময় কোম্পানির উদ্দেশ্য সম্পর্কে উল্লেখ করে তিনি বলেন, এক্সপোফোম সবসময় ভোক্তাদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকে। নতুন নতুন পণ্যের উদ্ভাবন এবং আকর্ষণীয় ডিজাইনের মাধ্যমে আমরা ভোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমরা সর্বাধুনিক প্রযুক্তি এবং সর্বোত্তম মানবসম্পদ ব্যবহারের মাধ্যমে আমাদের পণ্য এবং সেবার গুণগত মান নিশ্চিত করে থাকি। আমাদের অন্যতম পণ্যগুলো হলো— ফোম, মাইক্রো ফাইবার পিলো এবং বিভিন্ন ক্যাটাগরির ম্যাট্রেস। আমরা বিশ্বাস করি, উন্নতমানের প্রযুক্তি এবং উদ্ভাবনীয় ক্ষমতার ওপর আমাদের ক্রমাগত বিনিয়োগ দিয়ে দেশের পাশপাশি বিশ্ববাজারেও আমাদের প্রিমিয়াম পন্য সরবারহ করতে সক্ষম হবো।

এসময় সম্মেলনে কোম্পানির কর্মকর্তারা মহামারী পরবর্তী সময়ে ব্যবসায়ীদের ক্ষতি পুষিয়ে নেওয়া এবং আগামী বছরের গতিশীল ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে করণীয় নিয়ে আলোচনা করেন। পাশাপাশি আগামী বছরে ব্যবসাকে কিভাবে আরও বেশি সম্প্রসারণ করা যায় সে বিষয়েও পরিকল্পনা করা হয় এবং এ পরিকল্পনা বাস্তবায়নের জন্য বিভিন্ন কৌশল তুলে ধরা হয়।

spot_img

অন্যান্য সংবাদ