বুধবার, সেপ্টেম্বর 28, 2022

আমরা’র ২ কোম্পানির পর্ষদ সভা ৩০ জানুয়ারি

পুঁজিবাজার ডেস্কঃ পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্যপ্রযুক্তি খাতের কোম্পানি আমরা নেটওয়ার্ক লিমিটেড ও আমরা টেকনোলজিস লিমিটেড তাদের আর্থিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। পরিচালনা পর্ষদের এ সভা ৩০ জানুয়ারি যথাক্রমে বেলা ২টা ৪৫ মিনিটে ও ৪টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি এই হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

আমরা নেটওয়ার্কের সর্বশেষ আর্থিক প্রতিবেদন

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে সমাপ্ত হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) আমরা নেটওয়ার্কের শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৭৮ পয়সা।। এ সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট পরিচালন নগদ প্রবাহ (এনওসিএফপিএস) দাঁড়ায় ৩১ পয়সা, যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৯৩ পয়সা। প্রান্তিকের শেষ দিনে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (NAVPS) দাঁড়ায় ৩৭ টাকা ৬০ পয়সা, গত হিসেব বছরের শেষ দিনে যা ছিল ৩৭ টাকা ৯ পয়সা।
পুঁজিবাজারে তথ্যপ্রযুক্তি খাতে তালিকাভুক্ত এ কোম্পানিটির মোট শেয়ারের মধ্যে ৩৩ দশমিক ০৪ শতাংশ রয়েছে উদ্যোক্তা-পরিচালকদের হাতে। শূন্য শতাংশ শেয়ার রয়েছে সরকারের কাছে। এছাড়া ২৫ শতাংশ প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ১৫ দশমিক ৯৮ শতাংশ বিদেশী ও বাকি ২৫ দশমিক ৯৮ শতাংশ শেয়ার রয়েছে সাধারণ বিনিয়োগকারীদের হাতে।

আমরা টেকনোলজির সর্বশেষ আর্থিক প্রতিবেদন

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে সমাপ্ত হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) আমরা টেকনোলজির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৩ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৩৯ পয়সা।। এ সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট পরিচালন নগদ প্রবাহ (এনওসিএফপিএস) দাঁড়ায় ১ টাকা ২৬ পয়সা(ঋণাত্বক), যা আগের বছর একই সময়ে ছিল ৪ পয়সা। প্রান্তিকের শেষ দিনে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (NAVPS) দাঁড়ায় ২৪ টাকা ৪৫ পয়সা, গত হিসেব বছরের শেষ দিনে যা ছিল ২৩ টাকা ৯৩ পয়সা।

পুঁজিবাজারে তথ্যপ্রযুক্তি খাতে তালিকাভুক্ত এ কোম্পানিটির মোট শেয়ারের মধ্যে ৩০ দশমিক ০১ শতাংশ রয়েছে উদ্যোক্তা-পরিচালকদের হাতে। শূন্য শতাংশ শেয়ার রয়েছে সরকারের কাছে। এছাড়া ৩৪ দশমিক ০৩ শতাংশ প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, শূন্য শতাংশ বিদেশী ও বাকি ৩৫ দশমিক ৯৬ শতাংশ শেয়ার রয়েছে সাধারণ বিনিয়োগকারীদের হাতে।

আমরা নেটওয়ার্কের আজকের লেনদেন

ডিএসইতে সর্বশেষ কার্যদিবসে আমরা নেটওয়ার্ক লেনদেন শুরু হয় ৪৫ টাকা ৪০ পয়সায় এবং সর্বশেষ ১.৩২ শতাংশ বা টাকা ৬০ পয়সা কমে লেনদেন শেষ হয় ৪৪ টাকা ৮০ পয়সায়। শেয়ারটির দর ৪৪ টাকা ৭০ পয়সা থেকে৪৬ টাকা ৩০ পয়সা টাকার মধ্যে ওঠানামা করে। এই কার্যদিবসে কোম্পানিটির ১৪৭১০৩টি শেয়ার মোট ২১৯ বার হাতবদল হয়, যার বাজারদর ৬৬ লক্ষ ৪০ হাজার টাকা।

আমরা টেকনোলজির আজকের লেনদেন

ডিএসইতে সর্বশেষ কার্যদিবসে আমরা টেকনোলজিস লেনদেন শুরু হয় ৩১ টাকা ৫০ পয়সায় এবং সর্বশেষ ৩.১৭ শতাংশ বা ১ টাকা কমে লেনদেন শেষ হয় ৩০ টাকা ৫০ পয়সায়। শেয়ারটির দর ৩০ টাকা ৪০ পয়সা থেকে৩১ টাকা ৯০ পয়সা টাকার মধ্যে ওঠানামা করে। এই কার্যদিবসে কোম্পানিটির ৫৭২২৭৮টি শেয়ার মোট ৪৪২ বার হাতবদল হয়, যার বাজারদর ১ কোটি ৭৭ লক্ষ ২০ হাজার টাকা টাকা।

spot_img

অন্যান্য সংবাদ